বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

লাকসামে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : কুমিল্লার লাকসামে ট্রেনে কাটা পড়ে জ্যোতি দাস (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে লাকসাম-নোয়াখালী রেললাইনের লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বাড়ি চাঁদপুর জেলায়। তিনি লাকসাম পৌরসভার দক্ষিণ লাকসাম এলাকার সাহাপাড়ায় ডা. মনিন্দ্র দেবনাথের ভাড়া বাসায় থাকতেন। তিনি লাকসাম দৌলতগঞ্জ বাজারে একটি পানের আড়তে চাকুরি করতেন।

জানা যায়, বৃদ্ধ জ্যোতি দাস লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে লাকসাম-নোয়াখালী রেললাইনের ওপর দিয়ে হাঁটছিলেন। এসময় লাকসাম রেলওয়ে জংশন স্টেশন থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী কমিউটার ডেমু ট্রেনের নিচে কাটা পড়ে মস্তক বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে স্বজনরা তার লাশ উদ্ধার করে নিয়ে যায়। তিনি কানে কম শুনার কারণে ট্রেন আসার বিষয়টি উপলব্দি করতে না পারার কারণে এমন দুর্ঘটনার শিকার হন বলে জানা যায়। তবে কেউ কেউ এটাকে আত্মহত্যাও বলেছেন।

লাকসাম রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com